ঢাকা টু খুলনা (Dhaka to Khulna Launch) লঞ্চের সময়সূচি, কাউন্টার নাম্বার ও ভাড়ার তালিকা

ঢাকা টু খুলনা (Dhaka to Khulna Launch) লঞ্চের সময়সূচি, কাউন্টার নাম্বার ও ভাড়ার তালিকা

ঢাকা থেকে খুলনা লঞ্চের টিকিট মূল্য ২০২৩

ঢাকা থেকে খুলনা অনেকেই স্টিমার এবং লঞ্চের মাধ্যমে ভ্রমণ করে থাকেন। বাংলাদেশের দক্ষিণ-পশ্চিম অঞ্চলে অবস্থিত শহরটি হচ্ছে খুলনা। রাজধানী ঢাকা হতে খুলনার দূরত্ব অনেক বেশি। খুলনার দূরত্ব ঢাকা থেকে অনেক বেশি হওয়ায় জ্যামের কারণে অনেকে সড়কপথে ভ্রমণ না করে লঞ্চ এবং স্টিকারের মাধ্যমে ভ্রমণ করতে চান তাদের জন্য আজকে ঢাকা থেকে খুলনা লঞ্চ এবং মিষ্টি মার্কেট 2023 সালের ভাড়ার তালিকা সম্পর্কে আমাদের এই ওয়েবসাইটে বিস্তারিত তুলে ধরা হলো। ঢাকা থেকে খুলনা আপনি বেশ কয়েকটি আসনের মাধ্যমে ভ্রমণ করতে পারবেন।

  • ঢাকা থেকে খুলনা তৃতীয় শ্রেণীর ডেক এর টিকেট মূল্য ৩১০ টাকা।
  • ঢাকা থেকে খুলনা ইকোনমি চেয়ারের টিকিট মূল্য ৪৯০ টাকা।
  • ডিলাক্স সেমি ডাবল কেবিন এর টিকেট মূল্য ২ হাজার ৭২০ টাকা।
  • ঢাকা থেকে খুলনা সিঙ্গেল কেবিন এর টিকেট মূল্য ২০৯৯ টাকা।
  • ঢাকা থেকে খুলনা প্রথম শ্রেণীর ডাবল কেবিন এর টিকেট মূল্য ৩ হাজার ৯০০ টাকা।
  • ঢাকা থেকে খুলনা ভিআইপি কেবিন এর জন্য টিকেট মূল্য ৫ হাজার ৭০০ টাকা

ঢাকা থেকে খুলনা লঞ্চের সময়সূচী

রাজধানী ঢাকা থেকে খুলনার লঞ্চে যাতায়াতকারী যাত্রীদের সুবিধার্থে আমাদের ওয়েবসাইটের ঢাকা থেকে খুলনা লঞ্চের সময়সূচী সম্পর্কে বিস্তারিত তথ্য আলোচনা করা হবে। ঢাকা থেকে খুলনা যাতায়াতকারী যাত্রীদের জন্য প্রতি শুক্রবার খুলনা রকেট সার্ভিস বন্ধ থাকে এবং প্রতি রবিবার মোড়লগঞ্জ থেকে বন্ধ থাকে।

খুলনা থেকে ঢাকা রকেট সার্ভিস সময়সূচী

২:৪৫ মিনিটে খুলনা, মংলা সকাল ০৬:০০ মিনিটে, মোড়েলগঞ্জ হতে সকাল ৯:৩০ মিনিটে, ১০:০০ মিনিটে সন্ন্যাসী, মাছুয়া হতে সকাল ১১:০০ মিনিটে, চরখালী দুপুর ০১:০০ সময়, হুলারহাট দুপুর ০২:০০ টা সময়, কাউখালী দুপুর ০২:৩০ মিনিটে, সন্ধ্যা ৬:৩০ মিনিটে বরিশাল, চাঁদপুর এসে পৌঁছায় ০১:০০ মিনিটে, ঢাকায় এসে পৌঁছায় ৬:০০ মিনিটে।

See also  কার্নিভাল ক্রুজ লঞ্চে ঢাকা-ভোলা-ঢাকা সময়সূচি,যাত্রী ও যানবাহনের ভাড়ার তালিকাঃ

ঢাকা থেকে খুলনা রকেট সার্ভিস সময়সূচী

ঢাকা সন্ধ্যা ৬:৩০ মিনিটে, চাঁদপুর রাত ১১:০০ মিনিটে, ৬:০০ মিনিটে বরিশাল, কাউখালী ৯:৩০ মিনিটে, ১০:৩০ মিনিটে হুলারহাট, ১১:৩০ মিনিটে চরখালী, মংলা সন্ধ্যা ৬:০০ সময়, খুলনা ৯:৩০ মিনিটে।