চট্টগ্রামে কোথায় মেয়ে বা পতিতা ভাড়া পাওয়া যায় ও দেহ ব্যবসায়ীদের বা পতিতাদের মোবাইল নাম্বার জেনে নিন

চট্টগ্রামে কোথায় মেয়ে বা পতিতা ভাড়া পাওয়া যায় ও দেহ ব্যবসায়ীদের বা পতিতাদের মোবাইল নাম্বার জেনে নিন

চট্টগ্রামে দেহ ব্যবসায়ীদের নাম্বার আসলে ঐভাবে পাওয়া যায় না। কারণ তারা তাদের নামার পরিবর্তন করে প্রতিনিয়ত। আবার দিন দিন দেহ ব্যবসায়ীদের সংখ্যা বেড়ে যাচ্ছে।

চট্টগ্রামে প্রায় সকল্ল জায়গায়ই দেহ ব্যবসা হয়। আমি যতটুকু জানি এখন দেহব্যবসা আর নির্দিষ্ট এলাকায় মানে পতিতাপল্লীতে আবদ্ধ না। এখন যে কোনো ফ্লাটে যে কোনো বাড়িতে এমনকি যে গাড়িতেও দেহব্যবসা হয়। আবার পার্কে তো দেহব্যবসায়ীদের অভাব নাই। এখন দিন দুপুরেও ছাতার তলে পার্কের মন ওপেন প্লেসে দেহব্যবসা হয়।

হোটেলের নাম: ফিরিঙ্গী বাজারের আবাসিক হোটেল আল রশীদ, পর্যটন স্পট ফয়’স লেক এলাকার আবাসিক হোটেল, মোটেল ও গেস্ট হাউজগুলোতে চলছে অবাধে দেহ ব্যবসা ও অনৈতিক সম্পর্কের মিলন মেলা।

অভিযোগ রয়েছে, খুলশী থানাধীন এলাকার বেশ কিছু হোটেল, মোটেল ও গেস্ট হাউজ নিয়ম নীতির বাইরে। সেখানে আগত অতিথিদের নানা রকম অবৈধ এবং অনৈতিক সুবিধা দিয়ে থাকে। এই এলাকার আবাসিক হোটেলগুলোর মাঝে মোটেল সিক্স স্বর্ণালীসহ বেশ কিছু হোটেল-মোটেল ও গেস্ট হাউজের বিরুদ্ধে নানা অনৈতিক অপরাধের অভিযোগ রয়েছে।

দীর্ঘ দিন ধরে জলসা মার্কেট ও স্টেশন রোড়স্থ রিয়াজ উদ্দিন বাজারের সম্মুখস্থ ওভারব্রিজ দিয়ে লোকজন চলাচল করে না। একই অবস্থা ফকিরহাট ও কাস্টমস মোড়ের ফুট ওভারব্রিজের। বর্তমানে ওই চারটি ওভারব্রিজের ওপরে ভাসমান পতিতারা ঘরবসতি গড়ে তোলেছে। সন্ধ্যা নামতে পতিতাদের দখলে চলে যায় ওভরব্রিজগুলো।

Remove term: চট্টগ্রামে নিরাপদ আবাসিক হোটেল চট্টগ্রামে নিরাপদ আবাসিক হোটেলRemove term: চট্টগ্রাম বহদ্দারহাট আবাসিক হোটেল চট্টগ্রাম বহদ্দারহাট আবাসিক হোটেলRemove term: চট্টগ্রাম নিউ মার্কেট আবাসিক হোটেল চট্টগ্রাম নিউ মার্কেট আবাসিক হোটেলRemove term: কাপলদের জন্য আবাসিক হোটেল চট্টগ্রাম কাপলদের জন্য আবাসিক হোটেল চট্টগ্রামRemove term: চট্টগ্রামের কোথায় সুন্দর পতিতা পাওয়া যাবে আগ্রাবাদ চট্টগ্রামের কোথায় সুন্দর পতিতা পাওয়া যাবে আগ্রাবাদRemove term: চকবাজ চকবাজRemove term: পতিতার নাম্বার চট্টগ্রাম পতিতার নাম্বার চট্টগ্রামRemove term: চট্টগ্রাম রেল স্টেশনের কাছে হোটেল চট্টগ্রাম রেল স্টেশনের কাছে হোটেলRemove term: চট্টগ্রামে কোন হোটেলে মেয়ে পাওয়া যায় চট্টগ্রামে কোন হোটেলে মেয়ে পাওয়া যায়Remove term: আবাসিক হোটেল চকবাজার চট্টগ্রাম আবাসিক হোটেল চকবাজার চট্টগ্রাম

See also  মানিকগঞ্জে বাসা ভাড়ার নামে দেহ ব্যবসা, আটক ২