কমলাপুর রেলওয়ে স্টেশনের আশেপাশে নিরাপদ আবাসিক হোটেলের ঠিকানা ভাড়াসহ মোবাইল নাম্বার (Kamlapur Railway Station Abasik Hotel Address)

কমলাপুর রেলওয়ে স্টেশনের আশেপাশে নিরাপদ আবাসিক হোটেলের ঠিকানা ভাড়াসহ মোবাইল নাম্বার (Kamlapur Railway Station Abasik Hotel Address) কমলাপুর রেলস্টেশনে আবাসিক হোটেল,ঢাকা রেলওয়ে স্টেশনের আবাসিক হোটেল, কমলাপুর আবাসিক হোটেল ভাড়া, কমলাপুর আবাসিক হোটেল মোবাইল নাম্বার, কমলাপুর আবাসিক হোটেল মেয়ের মোবাইল নাম্বার, কমলাপুর রেলওয়ে স্টেশনের আবাসিক হোটেলের মোবাইল নাম্বার, কমলাপুর পতিতার নাম্বার, কমলাপুর রেলওয়ে স্টেশনের মেয়েদের ভাড়ার নাম্বার, Kamlapur Railway Station Abasik Hotel, Kamlapur Railway Station Abasik Hotel Address, Dhaka Railway Station Abasik Hotel Address

ঢাকা শহরের কমলাপুর  রেলওয়ে স্টেশন এর আশেপাশে কম খরচে এবং ভালো মানের আবাসিক হোটেলের ঠিকানা ও মোবাইল নাম্বার :

(১) আবাসিক হোটেল ইনসাফ : –এই  আবাসিক হোটেল টি ঢাকা শহরের কমলাপুর রেল স্টেশনের পাশে অবস্থিত ।কমলাপুর রেলস্টেশন থেকে মাত্র ১ মিনিট  হাঁটলে আপনি এই আবাসিক হোটেল টি রাস্তার পাশেই পেয়ে যাবেন ।এই হোটেলের পরিবেশের ও নিরাপত্তাব্যবস্থা মোটামুটি মানের । এখানে আপনারা বিভিন্ন ক্যাটাগরির রুম  পেয়ে যাবেন । আপনার এখানে এসি রুম  পাবেন । আপনার এখানে নন এসি রুম পাবেন । আপনার এখানে পরিবার নিয়ে এই  হোটেলে নিরাপদে  অবস্থান করতে পারবেন ।  এই হোটেলটিতে প্রত্যেকটি রুমের সাথে এটাচ টয়লেট রয়েছে এবং বিনোদনের জন্য প্রত্যেকটা রুমে এলইডি টেলিভিশন রয়েছে ।

এই হোটেল টির  রুম ভাড়া কত :- এই হোটেলটি আপনারা ৫০০টাকা থেকে শুরু করে ২০০০ টাকার মধ্যে বিভিন্ন ক্যাটাগরির রুম  পাবেন । আপনার আপনাদের সামর্থ্য অনুযায়ী এবং পছন্দমত সেখানে গিয়ে রুম ভাড়া করে নিরাপদে রাত্রি যাপন করতে পারবেন ।

এই হোটেল টির  মোবাইল নাম্বার :- 01819-935537

এই মোবাইল নাম্বারে আপনারা কল করে এই আবাসিক হোটেলে রুম ভাড়া করতে পারবেন এবং এই হোটেল সম্পর্কে আরো বিস্তারিত কোনো তথ্য জানার থাকলে আপনারা হোটেল ম্যানেজার এর  থেকে খুব সহজেই জেনে নিতে পারবেন ।

See also  কুয়াকাটা সকল আবাসিক হোটেলের নাম্বার

(২)আবাসিক হোটেল আল আরাফা রেসিডেন্সিয়াল :- এই আবাসিক হোটেল ঢাকা শহরের কমলাপুর রেলস্টেশনের পাশে অবস্থিত । এই আবাসিক হোটেল টি কমলাপুর রেলস্টেশন থেকে এক মিনিট পায়ে হেঁটে রাস্তার পাশে পেয়ে যাবেন । আবাসিক হোটেলের পরিবেশ এবং নিরাপত্তা ব্যবস্থা মোটামুটি মানের এখানে আপনারা নিশ্চিন্তে পরিবার নিয়ে অবস্থান করতে পারবেন ।  এই আবাসিক হোটেলে যারা এসি রুম পছন্দ করেন তাদের জন্য এসি রুম   হয়েছে এবং যারা নন এসি  রুম পছন্দ করেন তাদের জন্য নন এসি  রুম  রয়েছে । এই হোটেলটিতে প্রত্যেকটি রুমের সাথে এটাচ টয়লেট রয়েছে এবং বিনোদনের জন্য প্রত্যেকটা রুমে এলইডি টেলিভিশন রয়েছে ।

এই হোটেল টির  রুম ভাড়া কত :- এই হোটেলটি আপনারা ৫০০টাকা থেকে শুরু করে ১৫০০ টাকার মধ্যে বিভিন্ন ক্যাটাগরির রুম  পাবেন । আপনার আপনাদের সামর্থ্য অনুযায়ী এবং পছন্দমত সেখানে গিয়ে রুম ভাড়া করে নিরাপদে রাত্রি যাপন করতে পারবেন ।

এই হোটেল টির  মোবাইল নাম্বার :- 01703-982077

এই মোবাইল নাম্বারে আপনারা কল করে এই আবাসিক হোটেলে রুম ভাড়া করতে পারবেন এবং এই হোটেল সম্পর্কে আরো বিস্তারিত কোনো তথ্য জানার থাকলে আপনারা হোটেল ম্যানেজার এর  থেকে খুব সহজেই জেনে নিতে পারবেন ।

(৩) আবাসিক হোটেল আল ফাইসাল :- এই আবাসিক হোটেল ঢাকা শহরের কমলাপুর রেলস্টেশনের পাশে অবস্থিত । কমলাপুর রেলস্টেশন থেকে এক মিনিট হাঁটলেই আপনারা রাস্তার পাশে এই আবাসিক হোটেল টি পেয়ে  যাবেন । এই  আবাসিক হোটেলের পরিবেশ এবং নিরাপত্তা ব্যবস্থায় অনেক ভালো এখানে আপনার পরিবার নিয়ে অবস্থান করতে পারবেন । এই আবাসিক হোটেল এ এসি রুম রয়েছে ননএসি রুমও রয়েছে । আপনারা আপনাদের সামর্থ্য অনুযায়ী সেখানে গিয়ে রুম ভাড়া করতে পারবেন । এই হোটেলটিতে প্রত্যেকটি রুমের সাথে এটাচ টয়লেট রয়েছে এবং বিনোদনের জন্য প্রত্যেকটা রুমে এলইডি টেলিভিশন রয়েছে ।

See also  হবিগঞ্জ জেলার সকল আবাসিক হোটেলের নাম বুকিংয়ের নাম্বার , ভাড়া কত ও বিস্তারিত তথ্য জেনে নিন

এই হোটেল টির  রুম ভাড়া কত :- এই হোটেলটি আপনারা ৬০০টাকা থেকে শুরু করে ২৪০০ টাকার মধ্যে বিভিন্ন ক্যাটাগরির রুম  পাবেন । আপনার আপনাদের সামর্থ্য অনুযায়ী এবং পছন্দমত সেখানে গিয়ে রুম ভাড়া করে নিরাপদে রাত্রি যাপন করতে পারবেন ।

এই হোটেল টির  মোবাইল নাম্বার :- 01872-734481

আমি আপনাদের সুবিধার জন্য এই হোটেলটির ম্যানেজারের মোবাইল নাম্বার দিয়ে দিয়েছি । আপনারা এই নাম্বারে কল করে রুম ভাড়া  করতে পারবেন আবার এই হোটেল সম্পর্কে আরও বিস্তারিত তথ্য আপনারা জানতে পারবেন ।