কক্সবাজার হোটেলে কি কি পাওয়া যায় ? এই পোস্টে সব জেনে নিন

মোবাইল নাম্বার পতিতা হোম সার্ভিস,কক্সবাজার মেয়ে ভাড়া,কক্সবাজার কোন হোটেলে পতিতা পাওয়া যায়,আবাসিক হোটেলে কি মেয়ে পাওয়া যায়,কক্সবাজার হোটেলে কি কি পাওয়া যায়,কক্সবাজার হোটেল মোবাইল নাম্বার
সব প্রশ্নের উত্তর 
১। কক্সবাজার কি পতিতা মেয়ে পাওয়া যায়: হ্যা পাওয়া যায় , তবে প্লিজ এইসব অসামাজিক কাজ করে আমাদের এই সি বিচের সৌন্দর্য নষ্ট করবেন না ।
 ২। সব আবাসিক হোটেলই কি পতিতা মেয়ে পাওয়া যায়? :  না সব আবাসিক হোটেলে পাওয়া যায় না । কিছু অতি নিম্নমানের আবাসিক হোটেলে এইসব অসামাজিক কাজ হয় ।
৩। কক্সবাজার বা আবাসিক হোটেলে এইসব অসামাজিক কাজ করলে কি পুলিশ ধরে: হ্যা ধরে, নিয়মিতই এইসব নিম্মমানের আবাসিক হোটেলে পুলিশ রেইড দেয় ।
৪। আবাসিক হোটেল ছাড়া অন্য কোন জায়গায় পতিতা মেয়ে পাওয়া যায়: কক্সবাজার সি বিচে রাতের বেলা এদের আনাগোনা দেখা যায় । দয়া এদের আপনার রুমে এনে নিজের বিপদ নিজেই ডেকে আনবেন না ।
 ৫। এরা কি পতিতা হোম সার্ভিস দেয়: হ্যা দেয়, বললে আপনার আবাসিক হোটেলই চলে আসবে , কিন্তু সাবধান এদের সিন্ডিকেড আছে, ওরাই আপনাকে পুলিশে দেয়ার ভয় দেখিয়ে যা আছে আপনার সব নিয়ে চলে যাবে।
৬। আবাসিক হোটেলে কি চাদর, বিছানা, কম্বল নিয়ে যেতে হয়?:   না , শীত হোক বা গরমকাল আপনার কিছুই নিয়ে যেতে হবে না । সব আবাসিক হোটেল থেকেই দিবে ।
আপনার আরও কিছু জানার থাকলে নিষিদ্ধ ডট কমে কমেন্ট করুন।
See also  যশোর শহরের সকল আবাসিক হোটেলের নাম্বার, ভাড়া ও ঠিকানা