বান্দরবানে হোটেলের মালিকসহ ৯ দেহ ব্যবসায়ী ও খদ্দের আটক

বান্দরবানে হোটেলের মালিকসহ ৯ দেহ ব্যবসায়ী ও খদ্দের আটক

বান্দরবানে সদর থানা পুলিশের অভিযানে অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগে হোটেল মালিকসহ ৯ জনকে আটক করেছে।

শনিবার (২২ মে) বিকালে বান্দরবান সদরস্থ পৌরশপিং কমপ্লেক্সের দক্ষিণ পার্শে কামাল আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন মোঃ কামাল উদ্দীন (৫০) পিতাঃ মৃত আলহাজ্ব কবির আহম্মদ, মেম্বার পাড়া, বান্দরবান সদর, বান্দরবান। শেফা বেগম (৬০) স্বামী মৃত ছৈয়দ, তাবালছর, কুতুবদিয়া, কক্সবাজার, গিয়াস উদ্দীন(৩১) পিতাঃ মৃত-আব্দুল কালাম,নিজপান খালী চকরিয়া, কক্সবাজার, নুরুল আলম(২০) পিতা মৃত আবুল কাশেম, ছগির পাড়া পদুয়া ইউপি, লোহাগাড়া, চট্টগ্রাম, মোঃ ইউসুফ মিয়া(৩০) পিতা মোঃ ইসমাইল, বটতলি পাড়া,বড় বমু, গজালিয়া ইউপি, লামা বান্দরবান, মোঃ আরাফাত হোসেন(৩৪) পিতা আবু সৈয়দ, আফজল নগর মুহুরি পাড়া, ছদা ইউপি, সাতকানিয়া, চট্টগ্রাম, মেহেরুন্নেছা সাথী(২২), পিতা মৃত আলাউদ্দীন অক্সিজেন, বায়েজিদ, সিএমপি, চট্টগ্রাম, শাহীনুর আক্তার ময়না(২৩) পিতা সাইফুল ইসলাম, মুসলিম পাড়া, মানিকছড়ি, খাগড়াছড়ি, রোকিয়া আকতার পুতুল (৩২) পিতা নুর কামাল, পশ্চিম পানখালী দক্ষিণ হ্নীলা ইউপি, টেকনাফ, কক্সবাজার।

পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বান্দরবান সদর থানাধীন বান্দরবান পৌরসভাস্থ ৪নং ওয়ার্ড বান্দরবান বাজারের ১নং গলি কামাল আবাসিক বোডিং এ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

তাদের জিজ্ঞাসা বাদে জানা যায়, কামাল আবাসিক হোটেলের মালিক কামাল উদ্দিনের সম্মতিতে নুরুল ইসলাম তুফান (৩০) পিতা মৃত সাহাব উদ্দিন ক্যাচিংঘাটা, ও আর্মি পাড়া,বান্দরবান সদর আব্দুল হক মোল্লার ছেলে মোঃ হানিফ (৩৪) দেশের বিভিন্ন জায়গা থেকে দেহ ব্যবসায়ীদের সাথে যোগাযোগ করে দেহ ব্যবসায়ী ও খদ্দের সরবরাহ করে দীর্ঘ দিন ধরে এ ব্যাবসা করে আসছিল।

বান্দরবান সদর থানার উপ-পুলিশ পরিদর্শক মিঠুন সিংহ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

Source:: https://www.bangladhara.com/

See also  নিশি-কন্যাদের (পতিতাদের) রাতের ঢাকা কেমন? Meye Vara life