বান্দরবানে হো‌টেল মে‌াটে‌লে চ‌লছে দেহ ব্যবসা: আটক ৫

বান্দরবানে হো‌টেল মে‌াটে‌লে চ‌লছে দেহ ব্যবসা: আটক ৫

বান্দরবানে আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ৫ যৌনকর্মীকে আটক করা হ‌য়ে‌ছে। গতকাল মঙ্গলবার বিকালে শহ‌রে মোবাইল র্কোট পরিচালনা করা হ‌লে বান্দরবান বাজা‌রের ১ নাম্বার গলি কামাল বোডিং থেকে ৫ জন যৌনকর্মীকে আাটক করা হয়।

আটককৃতরা হল , ঢাকার শাহনাজ পারবিন (৩০), তাসলিমা (৩০) , খাগরাছড়ির জেলার লীমা (১৫), চকরিয়া থানার মো: বেলাল(৩০), ঢেমরা থানার মো:পারভেজ ভূইয়া (৩১), ঢাকার মো: সেলিম হোসেন (২৫) ।

মঙ্গলবার বিকালে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মুফিদুল আলম ও সহকারী কমিশনার অরুনকৃষ্ণ পালের নেতৃত্বে বিশেষ মোবাইল র্কোট পরিচালনা কা‌লে এই যৌনকর্ম‌িদের আটক করা হয় ।

বান্দরবান বাজা‌রের ১ নং গ‌লির বি-আদর্শ রেষ্টু‌রেন্টের ম্যা‌নেজার অরুন ও স্থা‌নিয় কয়েকজন অভিযোগ ক‌রে বলেন দীর্ঘদিন ধরে এই সব বো‌ডিং-‌হো‌টেল গু‌লি‌তে অসামাজিক কার্যক্রম চালিয়ে আসছে কিছু অসাধু হোটেল ব্যবসায়ী, তা‌দের জন্যই ক্ষতিগ্রস্ত হচ্ছে এলাকার যুব সমাজ। স্থানীয় এলাকাবাসী ও ব্যাবসায়ীরা আ‌রো অভিযোগ ক‌রে ব‌লেন দেহ ব্যাবসার অগোচরে প্রতিদিন এই হোটেলগুলি‌তে ইয়াবা, ফেন্সিডিল, গাজাসহ বিভিন্ন মাদক দব্যের রমরমা ব্যাবসা চলে আস‌ছে।

বান্দরবান বাজা‌রের স্থ‌নীয় ব্যবসা‌য়ী‌দের অভিযোগের ভিক্তিতেই গতকাল মঙ্গলবার বিকালে হোটেল থেকে এইসব যৌনকর্মীদের আটক করা হয়।
মোবাইল র্কোট‌ের মাধ্য‌মে দন্ডবিধি ২৯১ ধারায় গণ উপদ্রব বন্ধ করার নির্দেশ ও আইন লঙ্গন করায় আই‌নের বিধি মোতাবেক তাদের প্রত্যেক”কে ১ হাজার করে জরিমানাও অনাদায়ে ৬ মাসের জেল প্রদান করা হয়। আটককৃতদের বিরুদ্ধে পৃথক মামলা প্রদান করা ক‌রেন এবং হোটেলে অবৈধ ব্যাবসার দায়ে কামাল বোডিং এ অনির্দিষ্টকালের জন্য সীলগালা করে দেওয়া হয় ।

Source: https://www.abnews24.com

See also  ঘন্টায় ১ হাজার টাকা অটোরিকশাতেই চলছে মেয়ে দিয়ে দেহ ব্যবসা (ফার্মগেটে দেহ ব্যবসা)