নরসিংদীর শিবপুরে মিনি পতিতালয়ে মক্ষীরাণীসহ আটক ২ জন

নরসিংদীর শিবপুরে মিনি পতিতালয়ে মক্ষীরাণীসহ আটক ২ জন

নরসিংদীর শিবপুরে মিনি পতিতালয়ে মক্ষীরাণীসহ আটক ২ জন

নরসিংদীর শিবপুর উপজেলার দক্ষিন কুন্দারপাড়া গ্রামে জনৈক বাসির উদ্দিনের স্ত্রী আকলিমা  নিজ বাড়িতে গড়ে তোলা মিনি পতিতালয়ে  রমরমা দেহ ব্যবসা চালিয়ে আসছেন মর্মে গুরুতরো খবর পাওয়া গেছে।
একাধিক সূত্রে জানা গেছে,  বাসির উদ্দিনের স্ত্রী আকলিমা বেগম (৪৫) দীর্ঘদিন যাবৎ বিভিন্ন এলাকার মেয়েদের নানান কৌশলে প্রলুব্ধ করে দেহব্যাবসার মতো জঘণ্য পথে নিয়ে আসছে।
https://youtu.be/5TeWW6nsytM
অন্যদিকে কলেজ পড়ুয়া ছাত্র হতে শুরু করে বিভিন্ন বয়সের পুরুষদের আকৃষ্ট করতে দক্ষ এ মক্ষীরাণী নিজের কন্যাকে ব্যবহার করতেও গায়ে বাঁধছে না তার। ফলে   দিন দিন তার খদ্দর বেড়েই চলেছে।, সংসারহারা, স্বামী পরিত্যক্তা বিভিন্ন বয়সের অভাবী মেয়েরা সহজেই আকলিমার ফাঁদে পা দিচ্ছে- এমনটাই জানিয়েছে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলকাবাসী।
তারা আরো জানিয়েছে, এমন কোন নষ্টামী নেই যা বির্তকিত আকলিমা করেনি। সুন্দরী মেয়েদের দিয়ে খদ্দর পটিয়ে তাদের কাছ থেকে কৌশলে টাকা হাতিয়ে নিতে জুড়ি নেই তার। থানা পুলিশ নাকি তার হাতের মুঠোয়। নারীঘটিত মামলায় ফাঁসিয়ে পুলিশের ভয় দেখিয়ে  কতজন  খদ্দরকে ব্ল্যাকমেইল করেছে তা সে নিজেও বলতে পারবে না। কেবলমাত্র এ গ্রাম নয় আশপাশের এলাকা মিলিয়ে অনেক দুরের মানুষও জানে আকলিমা কী করে, কী তার ব্যবসা। অল্প টাকায় বিদেশে গিয়ে মোটা অংকের টাকা কামাইয়ের স্বপ্ন দেখিয়ে মফস্বলের  মেয়েদের আন্তর্জাতিক নারী পাঁচার কারীদের হাতে তুলে দেওয়ার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।
একাধিক সূত্র জানিয়েছে, আকলিমার বিভিন্ন  নষ্টামী প্রসঙ্গে  জানিয়েছে আকলিমার খদ্দের  মামুন সরকার নিয়ে ঘটে যাওয়া কাহিনী।শুরুতে নরসিংদী সরকারী কলেজের ২য় বর্ষের ছাত্রী কারিমা আক্তার (২০)কে প্রেমের ফাঁদে ফেলে আকলিমার বাড়ীতে নিয়ে গিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক তৈরি করে। পরবর্তীতে গর্ভে সন্তান আসছে জানিয়ে কারিমা মামুনকে বিয়ের জন্য চাপ দিতে থাকে। মামুন তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানায়।তারপর  এ ব্যাপারে ডৌকারচর ইউনিয়ের সাওরাতলা গ্রামের নূরু মিয়ার মেয়ে কারিমা আক্তার তার গর্ভে ৫ মাসের সন্তান রয়েছে মর্মে নরসিংদী মডেল থানায় এক অভিযোগ দাখিল করে।
উক্ত অভিযোগের ভিত্তিতে নরসিংদী মডেল থানা পুলিশ গত ১৩ ফেব্রুয়ারী একই উপজেলার খাসহাওলা গ্রামের শাহজাহান সরকারের পুত্র অভিযুক্ত  মামুন সরকার (২৮) কে নরসিংদী থেকে এবং আকলিমাকে তার নিজ বাড়ী থেকে আটক করে । পরে তাদেরকে সংশ্লিষ্ট শিবপুর মডেল থানায় প্রেরণ করা হয়। মামলাটি শিবপুর মডেল থানা প্রক্রিয়াধীন রয়েছে মর্মে জানা গেছে।
সংশ্লিষ্ট বিষয়ে জানতে চাইলে আশেপাশের প্রতিবেশীরা জানায়, দীর্ঘকাল  যাবৎ আকলিমা প্রতিদিনিই  তার মিনি পতিতালয়ে তরুন ও যুবক ছেলে-মেয়েদের নিয়ে জমজমাট দেহ ব্যবসা করে আসছে। আর এভাবে বিদেশে নারী পাঁচার, ধনাঢ্য খদ্দেরকে ব্ল্যাকমেইলসহ এবং দেহব্যবসার মতো জঘণ্য পথে হাতিয়ে নিয়েছে অনেক টাকা। সেদিনের নুন আনতে পান্তা ফুরানো আকলিমা এখন বিশাল বাড়ীর মালিক
 Source:: http://narsingdiexpress24.blogspot.com/2018/02/blog-post_14.html
See also  বগুড়ার মহাস্থানে মৌবণ আবাসিকে পতিতা ব্যবসা