আবাসিক হোটেলে অভিযান, পতিতাসহ ১৩ জন গ্রেফতার

আবাসিক হোটেলে অভিযান, পতিতাসহ ১৩ জন গ্রেফতার

নরসিংদীতে আবাসিক হোটেলে অভিযান চালিয়ে পতিতাসহ ১৩ জন গ্রেফতার করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার নরসিংদীর নির্বাহী ম্যাজিষ্ট্রেট সৈয়দ শামসুল তাবরীজ মাধবদীর নিউ ঈগল আবাসিক হোটেলে এই এ অভিযার পরিচালনা করেন। গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছেন, ৪ জন পতিতা, ৯ জন খদ্দের, দালাল ও হোটেল ম্যানেজার।

তারা হলেন, প্রতিতা শারমিন (১৯), শারমিন বেগম (২১), লাকি বেগম (২৩), মিতু বেগম (২২)। খদ্দের ও দালালদের মধ্যে রয়েছে কালাম, মোস্তফা, কাজল, সোহরাব, ইসমাইল, রুবেল, শফিকুল ইসলাম, শফিক মিয়া ও সবুজ দাস।
এছাড়া হোটেলের ম্যানেজার ইব্রাহিম মিয়াকে গ্রেফতার করা হয়েছে। ভ্রাম্যমান আদালত এসব পতিতা, খদ্দের, দালাল ও ম্যানেজারকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেছে।

জানা গেছে, মাধবদী মহাবিদ্যালয়ের সাবেক ভিপি হাফিজের মালিকানাধীন নিউ ঈগল আবাসিক হোটেলটিতে দীর্ঘ দিন যাবত দেহ ব্যবসা চলে আসছে। হোটেলের মালিক ও ম্যানেজার দেশের বিভিন্ন স্থান থেকে দালালদের মাধ্যমে পতিতাদেরকে এনে অবাদে এসব দেহ ব্যবসা চালায়। যার কারনে মাধবদী এলাকার উঠতি বয়সের যুবক তথা স্কুল-কলেজের ছাত্ররা পর্যন্ত বিপদগামী হয়ে যাচ্ছে। ইতপূর্বে দেহ ব্যবসার কারনে কয়েকবার হোটেলটি সীলগালা করা হয়েছিল। কিন্তু বার বারই রহস্যজনক কারনে হোটেলটি খোলে দেয়া হয়। কিছুদিন পূর্ব থেকে হোটেলের মালিক ও ম্যানেজার পতিতাদেরকে এনে অবাধে দেহ ব্যবসা চালাতে থাকলে গোপন সূত্রে খবর পেয়ে ভ্রাম্যমান আদালত এ হোটেলটিতে অভিযান চালায়। এসময় তারা হাতেনাতে পতিতা, খদ্দের, দালাল ও হোটেল ম্যানেজারকে গ্রেফতার করে।

Source:: https://www.bd24live.com/bangla/article/2461/index.html

See also  দৌলতদিয়া ঘাট পতিতালয় কোথায় ? বর্তমান পতিতাদের রেট নতুন | Goalanda Ghat Daulotdia