হাসপাতাল ও ডায়াগনস্টিক এর আড়ালে চলছে দেহ ব্যবসা!

হাসপাতাল ও ডায়াগনস্টিক এর আড়ালে চলছে দেহ ব্যবসা!

চাঁদপুর জেলায় দেহ ব্যবসা ব্যাপক আকারে বিস্তার লাভ করেছে। আগে দেহ ব্যবসা হতো আবাসিক হোটেল ও বিভিন্ন বাসা বাড়িতে। এখন দেহ ব্যবসা হচ্ছে নতুন আঙ্গিকে। বিশেষ করে বিভিন্ন হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টারগুলো দেহ ব্যবসার আখ্রায় পরিণত হয়েছে। ব্যক্তিগত উদ্যোগে এসব ক্লিনিকে দেহ ব্যবসা এতোটাই বৃদ্ধি পেয়েছে যা ধরাছোঁয়ার বাইরে। বুঝার উপায় নেই এসব ক্লিনিকে দেহ ব্যবসা হচ্ছে।

সম্প্রতি এ বিষয়ে ব্যাপক অভিযোগ পাওয়া যাচ্ছে।
একাধিক সুত্রমতে জানা গেছে, শহরের প্রায় ক্লিনিকে দেহ ব্যবসা ভয়াবহ রূপ ধারন করছে। ক্লিনিকে যে দেহ ব্যবসা হয় তা কল্পনার বাইরে। ক্লিনিক এর কতিপয় মালিক ও কর্মচারীরা পতিতাদেরকে নার্স সাজিয়ে রুমের মধ্যে রোগী সেজে দেহ ব্যবসা চালিয়ে যাচ্ছে। দেহ ব্যবসার মাধ্যমে অনেক ক্লিনিক মালিক রাতারাতি কোটিপতিতে পরিণত হয়েছে। ক্লিনিক মালিকরা দীর্ঘদিন যাবত এ ব্যবসা করছে। এমনকি স্থানীয় প্রশাসন বুঝতে পারে না ক্লিনিকগুলোতে দেহ ব্যবসা হয়ে থাকে।

খোঁজ নিয়ে দেখা গেছে, অনেক ক্লিনিক মালিক ও রিসিভসনে থাকা কর্মচারীদের সাথে ভাসমান পতিতাদের সুসম্পর্ক রয়েছে। খদ্দের আসামাত্র ক্লিনিক মালিকেরা পতিতাদের খবর দেয়। পতিতারা এসে রুম প্রতি ৩০০/৪০০ টাকা ভাড়া নেয়। এমনকি নার্স সেজে পতিতারা দেহ ব্যবসা করে যাচ্ছে।

Source:: https://chandpurnews.com/

 

See also  পঞ্চগড় জেলা যাওয়া আসা ভাড়া,আবাসিক হোটেল, অবৈধ দেহ ব্যবসা | Panchagarh Abasik Hotel