হবিগঞ্জের রোজ গার্ডেন হোটেল থেকে যুবক-যুবতি আটক

হবিগঞ্জের রোজ গার্ডেন হোটেল থেকে যুবক-যুবতি আটক

হবিগঞ্জের রোজ গার্ডেন হোটেল থেকে যুবক-যুবতি আটক

হবিগঞ্জ শহরের আবাসিক হোটেলগুলোতে দেহ ব্যবসা জমজমাট হয়ে উঠেছে। কতিপয় ম্যানেজাররা মালিকের কাছ থেকে হোটেল ভাড়া নিয়ে মোটা অংকের টাকার বিনিময়ে এসব হোটেলে দেহ ব্যবসা চালিয়ে যাচ্ছে। ফলে একদিকে যেমন যুব সমাজ ধ্বংশ হচ্ছে অপরদিকে, আইনশৃংখলা বিঘœ ঘটছে প্রতিনিয়ত।

অভিযোগ রয়েছে, শহরের শশানঘাট ও আনোয়ারপুর বাজার এলাকার বাইপাস এলাকায় রোজা গার্ডেন নামে হোটেলে গুলোতে দেহ ব্যবসা বেশ জমজমাট হয়ে উঠেছে । এসব হোটেলে প্রতি ঘন্টায় রুম ভাড়া ১ হাজার টাকা থেকে ১৫ শত টাকা। হোটেলে বেশির ভাগ প্রবাসির স্ত্রী ও উঠতি বয়সের কলেজে পড়ুয়া যুবক যুবতীরা যাচ্ছে।

বুধবার দিনগত রাতে হবিগঞ্জ পুলিশের উদ্ধতন কর্মকর্তার নির্দেশে সদর থানা পুলিশ রোজ গার্ডেন হোটেলে অভিযান চালায়। এ সময় অনৈতিক কাজের অপ্রীতিকর অবস্থায় ১ জুটিকে এবং হোটেল ম্যানেজারকে আটক করে পুলিশ।

আটকরা হচ্ছেন: বানিয়াচঙ্গ উপজেলার বসন্তপুর গ্রামের মৃত হারাণি দাশের কন্যা সুরভি রাণী দাশ (২১) ও একই উপজেলার নোয়াবাদ গ্রামের বিনোদ দাশের পুত্র সুমন দাশ (২২)। হোটেল ম্যানেজারকে আটক করা হলেও পরে তাকে ছেড়ে দেয়া হয়েছে বলে স্থানীয়রা বৃহস্পতিবার সাংবাদিকদেরকে জানায়। আর কলেজ পড়ুয়া যুবক-যুবতীকে বিজ্ঞ আদালত এর মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

উল্লেখিত, এর আগে সদ্য বদলি হওয়া ওসি মোঃ ইয়াসিনুল হক থাকা কালীন সময়ে একাধিকবার শহরের আলোচিত যেসব আবাসিক হোটেলে অভিযান চালিয়েছেন। তিনি আটক পড়–য়া ও ম্যানেজারদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করতেন। আর যারা শিক্ষার্থী তাদের পরিবারের সদস্যদের জিম্মায় ছেড়ে দেয়া হত। কিন্তু এখন অনেকটা উল্টো চিত্র।

Source:  https://nagorikbarta.com/news-details/2550

See also  মাদারিপুর জেলার আবাসিক হোটেলে দেহ ব্যবসা বেড়েছে । Madaripur Abasik hotel