সিরাজগঞ্জে হোটেলে অভিযান, ৮ নারীকে কারাদণ্ড

সিরাজগঞ্জে হোটেলে অভিযান, ৮ নারীকে কারাদণ্ড

সিরাজগঞ্জ শহরের নাফিস আবাসিক হোটেলে অভিযান চালিয়ে আট নারীকে আটক করেছে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে পতিতাবৃত্তির দায়ে তাঁদের ১৫ দিন করে কারাদণ্ডাদেশ দেওয়া হয়।

 

আজ বুধবার দুপুর আড়াইটার দিকে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সিরাজগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ব্রেনজন চাম্বুগং এ আদেশ দেন।

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে শহরের বাজার স্টেশন এলাকায় নাফিস আবাসিক হোটেলে অভিযান চালানো হয়।

কারাদণ্ডাদেশ পাওয়া নারীরা হলেন—শহরের রেলওয়ে কলোনি মহল্লার রোজিনা খাতুন (৩০), দত্তবাড়ী মহল্লার পারভীন খাতুন (২৪), সদর উপজেলার পিপুলবাড়ীয়া গ্রামের রাশিদা খাতুন (৩৪), কামারখন্দ উপজেলার ভদ্রঘাট গ্রামের আলো খাতুন (৩০), সলঙ্গা থানাধীন হাটিকুমরুল গ্রামের কাজল রেখা (২৬), রায়গঞ্জ উপজেলার হাটপাঙ্গাসী গ্রামের ফরিদা খাতুন (৩৫) ও নিমগাছী এলাকার রত্না খাতুন (২০) ও টাঙ্গাইল সদর উপজেলার আকলিমা খাতুন (৩০)।

সিরাজগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) আবদুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করে জানান, শহরের নাফিস হোটেলে দীর্ঘদিন ধরে অসামাজিক কাজ চলে আসছিল।

এমন সংবাদের ভিত্তিতে আজ দুপুরে সেখানে অভিযান চালিয়ে ওই আট যৌনকর্মীকে আটক করা হয়। তাঁদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে ম্যাজিস্ট্রেট ১৫ দিন করে সাজা দেন। হোটেলটি বন্ধ ও মালিকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে বলে জানান এসআই।

Source: https://www.ntvbd.com/

See also  নারায়নগঞ্জের পিলকুনী পাড়ার ফ্ল্যাটবাড়ীতে চলছে রমরমা দেহ ব্যবসা