লাল বোর্ডিং চাঁপাইনবাবগঞ্জ > মাদক ও দেহ ব্যবসার অভিযোগে ফের ৯ জন আটক

লাল বোর্ডিং চাঁপাইনবাবগঞ্জ > মাদক ও দেহ ব্যবসার অভিযোগে ফের ৯ জন আটক

চাঁপাইনবাবগঞ্জ শহরের ঢাকা বাসষ্ট্যাান্ড সংলগ্ন বহু আলোচিত ‘লাল বোর্ডিং’-এর অবৈধ কার্যক্রম থামছেইনা। আবাসিক হোটেল ব্যবসার আড়ালে মাদক দেহ ব্যবসা চালানোর অভিযোগে র‌্যাব ও পুলিশের অভিযানে বহু মাদকসেবী ও দেহ ব্যবসায়ীসহ খদ্দের আটকের ঘটনা ঘটলেও বন্ধ হয়নি অবৈধ কার্যক্রম। মঙ্গলবার রাতে পুলিশের অভিযানে ফের ৯ জন আটক হয়েছে।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত ১০ থেকে ১২টা পর্যন্ত অভিযান চালানো হয় আবাসিক হোটেল লাল বোর্ডি-এ। অভিযানে মাদক ব্যবসার অভিযোগে ৬.৪ লিটার দেশী মদসহ ২জন এবং দেহ ব্যবসার অভিযোগে ৫ নারীসহ ৭ জনকে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ীরা হচ্ছে, শহরের হুজরাপুর রেলবাগানের আব্দুর রাজ্জাকের ছেলে রাজু আহমেদ (২৯) ও বরগুনা জেলার বদরখালি এলাকার মীর আব্দুর রশিদের ছেলে মীর নাসির (৩৮)। দেহ ব্যবসার অভিযোগে আটকরা হচ্ছে, শহরের শিবতলা-মালোপাড়ার আতাউর আলীর ছেলে আলামিন-১(১৯) ও শিবগঞ্জ উপজেলার ধুপরাশি এলাকার সোলাইমানের ছেলে আলামিন-২(২৯), ঝালকাঠি জেলার নলসিটি উপজেলার প্রতাব এলাকার আব্দুল বারেক হাওলাদারের মেয়ে ইতি হাওলাদার (২৪), নীলফমারী জেলার জলঢাকা দেশীবাড়ি এলাকার মইদুল ইসলামের মেয়ে রুমা খাতুন (২৫), মাদারীপুর জেলার চরগোবিন্দপুর এলাকার আনারুল হোসেনর মেয়ে সাথি খাতুন (২৩), ময়মনসিংহ জেলার ফুলপুর রূপসী এলাকার আব্দুল বারেকের মেয়ে শারমিন (২৭) ও নড়াইল জেলার বালিয়া মির্জাপুর এলাকার রাজা মিয়ার মেয়ে রুমা খাতুন (২২)।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাবের রেজা আহম্মেদ জানান, বুধবার এ ঘটনায় সদর থানায় দুটি পৃথক মামলা দায়ের হয়েছে। পরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Source: http://www.chapainawabganjnews.com/2017/11/blog-post_224.html

See also  রাজশাহী লক্ষীপুর আবাসিক হোটেল গুলো যেন মিনি পতিতালয় | মাত্র ১০০ টাকা । কিভাবে যাবেন বিস্তারিত তথ্য