রাজধানী ঢাকায় অনলাইন ভাবেই চলছে দেহ ব্যবসা

রাজধানী ঢাকায় অনলাইন ভাবেই চলছে দেহ ব্যবসা
রাজধানী ঢাকায় অনলাইন ভাবেই চলছে দেহ ব্যবসা

রাজধানীতে জমে উঠছে দেহ ব্যবসা। শুধু রাতের আধারেই নয় ঢাকার বিভিন্ন ভিআইপি এলাকায় এ ব্যবসা চলছে দিনের আলোতেও। তবে এটা নতুন কিছু নয় নতুন কিছু হচ্ছে এখন সেটা চলছে অনলাইন এবং অফলাইন। পৃথিবীর অনেক দেশেই যেখানে দেহ ব্যবসা বৈধ সেখানে হয়তো অনেক ওয়েবসাইট করে এই ব্যবসা করা হয়। কিন্তু এখন বাংলাদেশেও চলছে এই ধরনের ওয়েবসাইট।

যেখানে অফলাইন বলতে আমরা ধরছি রাজধানীর মহাখালী ডিওএইচএস, গুলশান, বনানী লালমাটিয়া, দিলু রোড, ইস্কাটন রোড, সেন্ট্রাল রোড, মোহম্মদপুর, সংসদ ভবন এলাকা, চন্দ্রিমা উদ্দান,  রামপুরা, শান্তিনগর, উত্তরা, কাকলী, কালাচাঁদপুর এলাকায় এ ব্যবসা চলছে বলে জানা গেছে। সাথে তো ভিআইপি এলাকায় এই ব্যবসা পরিচালিত হয় বিশেষ গোপনীয়তার সাথে ভিন্ন আঙ্গিকে আর অনলাইন এর টা তো আরো ভিন্ন ভাবে করে এই ব্যবসা। এই ব্যবসা নাম দেয়া হয়েছে Escorts । সব থেকে মজার ব্যাপার হচ্ছে এখানে ছেলারাও এই ব্যবসাতে জরিয়ে যাচ্ছে পুরুষ পতিতা হিসাবে।

ভিআইপি এলাকাগুলোতে ফ্ল্যাট বাসা ভাড়া করে চলছে এই ব্যবসা। সেখানে যাতায়াত করে বিশেষ ধরনের খদ্দের। আর এ ব্যবসার প্রধান মাধ্যম হচ্ছে মোবাইল ফোন।

বিশেষ শ্রেণীর যৌনকর্মীরা নিজের ফ্ল্যাট বাসা-বাড়িতে খদ্দেরকে আপ্যায়ন করে। কেবল টাকার জন্য নয় নিজেদের মনোরঞ্জনের জন্যও অনেকে এ কাজে নেমেছে। তবে এ সংখ্যা খুব কম। এমনও যৌনকর্মী আছে যাদের সন্তান বড় স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করে।

Source:: https://www.notunshomoy.com/details.php?id=64213

 

See also  বান্দরবানে হোটেলের মালিকসহ ৯ দেহ ব্যবসায়ী ও খদ্দের আটক