রংপুরে হোটেল রয়েল কেনোপিতে অবৈধ্য ব্যবসা,নারীসহ আটক ৩জন

রংপুরে হোটেল রয়েল কেনোপিতে অবৈধ্য ব্যবসা,নারীসহ আটক ৩জন

রংপুর শহরের প্রান কেন্দ্রে জামাল মার্কেট এ অবস্থিত আবাসিক হোটেল রয়েল কেনোপি তে অনৈতিক কার্যকলাপ করার সময় হোটেল মালিক সহ হাতেনাতে নারীসহ ৩জন আটক। আজ (সোমবার) বিকেলে মার্কেটের ভিতরে অনেক গ্যাঞ্জাম দেখে মার্কেটের সিনিয়র ব্যবসায়ী নিজেই হোটেল মালিক কে নালিশ দেয়।

পরে হোটেল মালিক ক্ষিপ্ত হয়ে তার নিজস্ব বাহিনী দ্বারা ঐ ব্যক্তি কে মারার জন্য মার্কেটে গুন্ডা বাহিনী পাঠিয়ে দেয় পরক্ষনে জামাল মার্কেটের সকল ব্যবসায়ী এবং এলাকাবাসী এক হয়ে উক্ত হোটলে এসে চ্যালেঞ্জ করলে বাকবিতন্ডতা শুরু হয়। এলাকাবাসী বাবু,সাদ্দাম,এজাজ রংপুর জানান,এই হোটলে দীর্ঘ দিন যাবত অনৈতিক কার্যকলাপ হচ্ছে কিন্তু আমরা ধরতে পারছিলাম না চোরের দশ দিন গেরোস্তের এক দিন।

এই হোটেলে শুধু মেয়ের ব্যবসা হয় না এখানে বাবা, গাজা, ফেন্সিডিল ব্যবসা হয়। এ ছাড়াও ড্রিংস এর জন্য আলাদা রুমের ব্যবস্থা আছে। এলাকাবাসীর দাবি এই ঘটনার সাথে রংপুরের একজন সাংবাদিক নামধারী ইয়াবা সেবনকারী জড়িত আছে বলে তারা সন্দেহ করে।

অবিলম্বে এই ঘটনার সাথে গ্রেফতারকৃত হোটেল মালিক মনির সহ অন্যান্য ব্যক্তিদের গ্রেগতার করে দৃষ্টান্তমুলক শাস্তি প্রদান না করলে এলাকাবাসী সহ জামাল মার্কেটের সকল ব্যবসায়ীগন বৃহত্তর আন্দোলন গড়ে তোলার ঘোষনা দেন।

See also  নাটোরে আবাসিক হোটেলে খদ্দেরসহ পতিতা আটক