ভৈরবে দেহ ব্যবসা জমজমাট

ভৈরবে দেহ ব্যবসা জমজমাট

কিশোরগঞ্জের বন্দরনগরী ভৈরবে আবাসিক হোটেল ও ফ্ল্যাট বাসা বাড়িতে চলছে রমরমা দেহ ব্যবসা। দেশের বিভিন্ন এলাকা থেকে কখনও কলেজ ছাত্রী বেশে আবার কখনও আত্মীয়ের বাসাতে বেড়ানোর কথা বলে পতিতারা আসছে এ শহরে। বেপরোভাবে এসব দেহ ব্যবসা পরিচালনা করছেন এক শ্রেণীর অসাধু দালাল চক্র। মাঝে মধ্যে পুলিশ আবাসিক হোটেলগুলো অভিযান চালিয়ে কখনও মালিকসহ আবার কখনও খদ্দেরসহ তাদেরকে আটক করলেও মাসের পর মাস পুলিশ প্রসাশনের আইনের প্রয়োগ না থাকায় বন্ধ হচ্ছে না এ ব্যবসা। অপরদিকে ফ্ল্যাট বাসা বাড়িতে পুলিশ কোন অভিযান পরিচালনা না করায়, হোটেলের চেয়ে নিরাপদ ভেবে দিনের পর দিন চলছে রমরমা
খোজঁ নিয়ে জানা গেছে, ভৈরব শহরের রানী বাজার, নিউ টাউন, পঞ্চবটি, আমলা পাড়া ও স্টেডিয়াম এলাকার আনাচে কানাচে রয়েছে বেশ কিছু দেহ ব্যবসার নিরাপদ ফ্ল্যাট ও বাসা বাড়ি। দিনে দুপুরে ও রাতে চলছে তাদের এ কারবার। বেশ আর্কষণীয় বোরকা ও মুখোশ পড়ে সবার চোখকে ফাঁকি দিয়ে ঢুকে পড়ছে ফ্ল্যাট ও বাসা বাড়িতে। শহরে একটি দালাল চক্র র্দীঘ দিন ধরে এ ব্যবসা পরিচালনা করে আসছে। অভিযোগ রয়েছে, আবাসিক হোটেলগুলো মাসিক চুক্তি করে স্থানীয় পুলিশ প্রাসাশনকে ম্যানেজ করে তারা এ ব্যবসা করত। কিন্তু দালালরা টাকা দিতে একটু সময় হেরফের করলেই, পুলিশ অভিযান চালিয়ে পতিতাসহ আটক করত। ফলে তাদের এ অবৈধ ব্যবসায় বিগ্ন ঘটত। পুলিশের হাত থেকে রেহাই পেতে টাকা ও ব্যবসায় যেন বিগ্ন না ঘটে, তারা পাল্টে ফেলেছেন পথ। ফলে একের পর এক শহরে ফ্ল্যাট ও বাসা বাড়িতে গড়ে তুলছে দেহ ব্যবসার কারবার।
তাই এসকল অপকর্মের সাথে জড়িত দালাল চক্র ও পতিতাদের বিরোদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে প্রসাশনের উর্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন ভৈরবের সুশীল ও সচেতন মহল।

Source:: https://www.pnsnews24.com/news/towns/1383

See also  হবিগঞ্জে আবাসিক হোটেলে দেহ ব্যবসার অভিযোগ

আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন