বান্দরবানে হোটেলে অভিযানে যৌনকর্মীসহ আটক ৫

বান্দরবানে হোটেলে অভিযানে যৌনকর্মীসহ আটক ৫

বান্দরবানে আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ৫ যৌনকর্মীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ জুন) বিকাল ৫টার মোবাইল র্কোট পরিচালনা করলে বান্দরবান ১ নম্বর গলির কামাল বোডিং থেকে অভিযান চালিয়ে ৫ জন যৌনকর্মীকে আটক করে পুলিশ।

আটককৃতরা হল, ঢাকার শাহনাজ পারবিন (৩০), তাসলিমা (৩০), খাগরাছড়ির জেলার লীমা (১৫), চকরিয়া থানার মো. বেলাল (৩০), ঢেমরা থানার মো. পারভেজ ভূইয়া (৩১), ঢাকার মো. সেলিম হোসেন (২৫)।

অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মুফিদুল আলম ও সহকারী কমিশনার অরুনকৃষ্ণ পালের নেতৃত্বে বিশেষ মোবাইল র্কোট পরিচালনা করে।

নাম প্রকাশে অনিচ্ছুক ১ নম্বর গলির এলাকাবাসী ও ব্যবসায়ীরা অভিযোগ করেন, র্দীঘ বছর ধরে এই সব অসামাজিক কার্যক্রম চালিয়ে আসছে কিছু হোটেলে। আর তাতে ক্ষতিগ্রস্ত হচ্ছে এলাকার যুব সমাজ। এলাকাবাসী ও ব্যবসায়ীদের অভিযোগ দেহ ব্যবসার অগোচরে প্রতিদিন হোটেলে ইয়াবা, ফেন্সিডিল, গাঁজাসহ বিভিন্ন মাদক দ্রব্যের রমরমা ব্যবসা চলে।

গোপন সংবাদের ভিক্তিতে মঙ্গলবার বিকালে হোটেল থেকে আটক করা হয় এইসব যৌনকর্মীদের এবং দন্ডবিধি আইনের ২৯১ ধারায় গণ উপদ্রব বন্ধ করার নির্দেশ প্রদানের পর আইন লঙ্গল করায় বিধি মোতাবেক তাদের প্রত্যেকে ১ হাজার করে জরিমানা ও অনাদায়ে ৬ মাসের জেল প্রদান করা হয়। আটককৃতদের বিরুদ্ধে পৃথক মামলা প্রদান করা হয় এবং হোটেলে অবৈধ ব্যবসার দায়ে কামাল বোডিং এ অনিদিষ্ট কালের জন্য সীল ও তালা লাগনো হয়।

Source:: https://www.cvoice24.com/

See also  মুন্সিগঞ্জ আবাসিক হোটেল দেহ ব্যবসা ভিডিও । নামকরনের ইতিহাস । মিনি পতিতালয় Munshiganj

আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন