প্রতিশোধ নিতে নিজের স্ত্রীর প্রেমিকের স্ত্রীকে বিয়ে

প্রতিশোধ নিতে নিজের স্ত্রীর প্রেমিকের স্ত্রীকে বিয়ে

পরকীয়ায় জড়িয়ে স্ত্রী তাঁর প্রেমিককে নিয়ে পালিয়ে গেছেন। নিরুপায় স্বামী স্ত্রীকে ফেরানোর অনেক চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। এ কারণে ক্ষোভে প্রতিশোধ নিতে নিজের স্ত্রীর প্রেমিকের স্ত্রীকে বিয়ে করেছেন ওই ব্যক্তি। ঘটনাটি ভারতের বিহার রাজ্যের খাগড়িয়া জেলায় ঘটেছে।

ইটিভি ভারতের প্রতিবেদনে বলা হয়েছে, ২০০৯ সালে নীরাজের সঙ্গে রুবি দেবীর বিয়ে হয়। এ দম্পতির চার সন্তান আছে। এর কয়েক বছর পর নীরাজ জানতে পারেন, তাঁর স্ত্রী মুকেশ নামের এক ব্যক্তির সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছেন।

২০২২ সালের ফেব্রুয়ারিতে রুবি ও মুকেশ বিয়ে করেন। এ ঘটনা নীরাজ জানতে পেরে মুকেশের বিরুদ্ধে তাঁর স্ত্রী রুবিকে অপহরণের জন্য থানায় অভিযোগ করেন। নীরাজ ওই অভিযোগে দাবি করেছেন, বিষয়টি নিষ্পত্তির জন্য গ্রাম পঞ্চায়েতের বৈঠক অনুষ্ঠিত হয়েছিল। কিন্তু মুকেশ তা মানতে রাজি হননি। এর পর থেকে মুকেশ পলাতক।

নীরাজের স্ত্রী রুবিকে নিয়ে পালানোর আগেও মুকেশ বিবাহিত ছিলেন। তাঁদের দুই সন্তান আছে। মজার ব্যাপার হলো, তাঁর প্রথম স্ত্রীর নামও রুবি। পঞ্চায়েতের সিদ্ধান্ত না মানায় প্রতিশোধ নিতে নীরাজ মুকেশের স্ত্রীকে বিয়ে করার সিদ্ধান্ত নেন। এই দম্পতি গত ফেব্রুয়ারিতে গাঁটছড়া বেঁধেছেন। মুকেশ ও রুবি এখনো পলাতক।

প্রতিশোধ নিতে উদ্ভট বিয়ে করার খবর প্রকাশিত হলে তা নেটিজেনদের নজর কেড়েছে। সামাজিক যোগাযোগের মাধ্যমে একজন লিখেছেন, ‘শুরু থেকেই মুকেশের স্ত্রীকে বিয়ের পরিকল্পনা ছিল রুবি দেবীর স্বামীর।’ আরেকজন ব্যবহারকারী লিখেছেন, ‘বিবাহিত লোকেরা একে অপরের সঙ্গে পালিয়ে বেড়াচ্ছে আর এখানে আমি এখনো অবিবাহিত।’

See also  সৌদি আরব আবাসিক হোটেলে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি