পিরোজপুর টু ঢাকা (Pirojpur to Dhaka Bus Time, Ticket) বাসের নাম সময়, ভাড়া ও বুকিং নাম্বার

পিরোজপুর টু ঢাকা (Pirojpur to Dhaka Bus Time, Ticket) বাসের নাম সময়, ভাড়া ও বুকিং নাম্বার

ঢাকা থেকে সড়ক পথে পিরোজপুর জেলার দূরত্ব ২৬৭ কিলোমিটার।বর্তমানে এই রুটে টুংগীপাড়া এক্সপ্রেস, ইমাদ পরিবহন, দোলা পরিবহন, সেবা গ্রীন লাইন, দিগন্ত পরিবহন, সাকুরা পরিবহন ও কমফোর্ট লাইন বাস সার্ভিস রয়েছে।এই অপারেটরগুলি Hino, Ashok Leyland, Fuso, Tata ব্র্যান্ডের এসি ও ননএসি বাস দিয়ে পরিসেবা প্রদান করে।রাস্তার অবস্থার উপর নির্ভর করে ৫ থেকে ৬ ঘন্টার মতো সময় লাগে পৌঁছাতে।বাস অপারেটরের প্রকারের উপর নির্ভর করে এই রুটের বাস টিকিটের মূল্য ৫৬০০ টাকা থেকে ৭২০ টাকা পর্যন্ত।

পিরোজপুর টু ঢাকা বাসের সময়সূচী

এখন আমরা আমাদের লেখার মূল অংশে চলে এসেছি। এই অংশে আমরা আপনাদের জানাব পিরোজপুর টু ঢাকা যেসকল বাসের সার্ভিস চালু রয়েছে সেই সকল বাসের সময়সূচী। বাস গুলো কখন পিরোজপুর থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা করছে এবং কখন তারা ঢাকাতে পৌঁছাচ্ছে সেগুলো নিয়ে আলোচনা করব।

সকালের বাসের কিছু সময় সূচি

  • খুব সকালবেলায় দোলা পরিবহন লিমিটেড পিরোজপুর টু ঢাকা একটি নন এসি বাস চালু রেখেছে। বাসটি সকাল 4 টা 15 মিনিটে ঢাকার উদ্দেশ্যে পিরোজপুর থেকে ছেড়ে যাবে এবং সকাল 10 টা 10 মিনিটে ঢাকাতে এসে পৌছবে।
  • ইমাদ পরিবহন লিঃ এর একটি নন এসি বাস রয়েছে যা পিরোজপুর টু ঢাকা রুটে চলাচল করে। এই বাসটি ও ভোর 4 টা 45 মিনিটে পিরোজপুর থেকে ছেড়ে যাবে ঢাকার উদ্দেশ্যে এবং ঢাকাতে এসে পৌছবে সকাল 10:30 মিনিটে।
  • সকালে যাতায়াতে আগ্রহী যাত্রীদের জন্য ইমাদ পরিবহন লিমিটেড রেখেছে 5:15 পিরোজপুর টু ঢাকা নন এসি বাস সার্ভিস। বাসটি ঢাকাতে এসে পৌছবে সকাল 11:30 মিনিটে।
  • দোলা পরিবহন লিমিটেডের একটি বাস পিরোজপুর টু ঢাকা যাতায়াত করে। এই বাসটি পিরোজপুর থেকে ঢাকার উদ্দেশে ছাড়বে সকাল 6 টা তে। বাসটি ঢাকাতে এসে পৌঁছবে সকাল 11 টা 45 মিনিটে।
  • দোলা পরিবহন পিরোজপুর থেকে ঢাকার উদ্দেশ্যে একটি নন এসি বাস চালু রেখেছে যে বাসটি সকাল 6:50 মিনিটে যাত্রা শুরু করবে পিরোজপুর থেকে এবং ঢাকাতে এসে পৌঁছবে দুপুর 12 টা 45 মিনিটে।
  • কমফোর্ট লাইন প্রাইভেট লিমিটেড বাস সার্ভিস চালু রেখেছে বৃহস্পতিবার নন এসি বাস সার্ভিস। তারা খুব সকালে 7:30 মিনিটে পিরোজপুর থেকে ঢাকার উদ্দেশ্যে একটি বাস ছাড়ে। বাসটি ঢাকাতে এসে পৌঁছায় দুপুর 2 টা 15 মিনিটে।
  • কমফোর্ট লাইন প্রাইভেট লিমিটেড বাস কম্পানি পিরোজপুর টু ঢাকা এসি বাস চালু রেখেছে সকাল 9 টা 15 মিনিটে। এটি একটি নন এসি বাস এবং এই বাসটি পিরোজপুর থেকে ঢাকাতে এসে পৌঁছাবে বিকেল 4 টা 10 মিনিটে।
See also  শ্যামলী পরিবহন দিনাজপুর এর টিকেট কাউন্টার ও ফোন নম্বর

দুপুরের বাসের সময়সূচী

  • পিরোজপুর টু ঢাকা এই রুটে দুপুর বেলাতে দোলা পরিবহন লিমিটেডের একটি নন এসি বাস চালু রেখেছে। এই বাসটি পিরোজপুর থেকে যাত্রা শুরু করবে দুপুর একটাতে 1:00 টা তে এবং যাত্রা শেষ করবেন ঢাকাতে এসে সন্ধ্যে 6:45 মিনিটে।
  • সব পরিবহন এর পাশাপাশি ইমাদ পরিবহন রেখেছে পিরোজপুর টু ঢাকা বাস সার্ভিস দুপুর থেকে। দুপুরে 1:30 মিনিটে পিরোজপুর থেকে এবার ছেড়ে আসে এবং রাত 8 টা 45 মিনিটে ঢাকাতে এসে এই বাসটি তার যাত্রা শেষ করে।
  • ইমাদ পরিবহন লিমিটেড পিরোজপুর টু ঢাকা রুটে দুপুর বেলাতে আরো একটি নন এসি বাস চালু রেখেছে। এই বাসটি দুপুর 2:00 টা তে যাত্রা শুরু করবে ঢাকার উদ্দেশ্যে এবং রাত 9:10 এ এসে ঢাকাতে পৌঁছাবে।
  • দোলা পরিবহন পিরোজপুর থেকে ঢাকা জেলা তে যাওয়ার জন্য দুপুর বেলাতে আরো একটি নন এসি বাস চালু রেখেছে। বাসটি দুপুর 2:30 মিনিটে পিরোজপুর থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে এবং ঢাকাতে এসে পৌছবে রাত 8:15 মিনিটে।
  • কম্ফর্টলাইন প্রাইভেট লিমিটেড অন্যান্য কোম্পানির মতন দুপুরে বাস চালু রেখেছে। তাদের এই ননএসি বাসটি দুপুর 2:30 মিনিটে পিরোজপুর থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হবে এবং বাসটি ঢাকাতে এসে পৌছবে রাত 9 টা 45 মিনিটে।

রাতের বাসের সময়সূচী

  • আপনারা যারা রাতে আরামদায়ক যাত্রা পছন্দ করেন তাদের জন্য দোলা পরিবহন নিয়ে এলো রাত্রিকালীন পিরোজপুর টু ঢাকা বাস সার্ভিস। বাসটি সন্ধ্যা 7 টা 30 মিনিটে ঢাকার উদ্দেশ্যে পিরোজপুর থেকে ছেড়ে আসবে এবং ঢাকাতে এসে পৌছবে রাত 1 টা 15 মিনিটে।
  • পিরোজপুর টু ঢাকা এর  বাস চলাচলের জন্য টুংগীপাড়া এক্সপ্রেস তাদের রাত্রিকালীন একটি নন এসি বাস চালু রেখেছে। বাসটি রাত আটটা তে যাত্রা শুরু করবে পিরোজপুর থেকে এবং ভোর 3:10 এসে ঢাকাতে তার যাত্রা শেষ করবে।
  • দোলা পরিবহন চালু রেখেছে পিরোজপুর টু ঢাকা রাত 7 টা 45 মিনিট থেকে রাত 1 টা 15 মিনিট বাস সার্ভিস। এটি একটি নন এসি বাসটি ছেড়ে আসবে পিরোজপুর থেকে এবং পৌঁছাবে ঢাকাতে।
  • আপনারা যারা রাতে যাতায়াত করতে পছন্দ করেন তাদের জন্য ইমাদ পরিবহন লিঃ নিয়ে এলো রাত 8:00 টা তে একটি নন এসি বাস। বাসটি পিরোজপুর থেকে যাত্রা শুরু করবে এবং ভোর 3 টা 30 মিনিটে ঢাকাতে এসে তার যাত্রা শেষ করবে।
See also  ঢাকা টু কক্সবাজার সকল বাস ভাড়া, সময়সূচী, কাউন্টার নাম্বার (Dhaka to Cox's Bazar Bus information)

ঢাকা-পিরোজপুর এসি বাসের ভাড়া

বাসের নাম বাসের ব্র্যান্ড বাসের ধরণ ভাড়া
ইমাদ পরিবহন ফুসো (Fuso) ইকোনমি ক্লাস ৭০০

 

ঢাকা-পিরোজপুর ননএসি বাসের ভাড়া

বাসের নাম বাসের ব্র্যান্ড বাসের ধরণ ভাড়া
টুংগীপাড়া এক্সপ্রেস হিনো (Hino) ইকোনমি ক্লাস ৬০০
ইমাদ পরিবহন, হিনো (Hino) ইকোনমি ক্লাস ৬০০
দোলা পরিবহন হিনো (Hino) ইকোনমি ক্লাস ৬০০
সেবা গ্রীন লাইন হিনো (Hino) ইকোনমি ক্লাস ৬৫০
দিগন্ত পরিবহন অশোক লিল্যান্ড (Asok leyland) ইকোনমি ক্লাস ৭২০
সাকুরা পরিবহন হিনো (Hino) ইকোনমি ক্লাস ৭০০
গোল্ডেন লাইন হিনো (Hino) ইকোনমি ক্লাস ৬৫০
কমফোর্ট লাইন হিনো (Hino) ইকোনমি ক্লাস ৬৫০

 

অনলাইনে বাসের টিকিট

Shohoz.com

Bus BD

Bus Tickets