নেত্রকোনা – ঢাকা বাসের নাম, সময়সূচী ও ভাড়ার তালিকা

নেত্রকোনা – ঢাকা বাসের নাম, সময়সূচী ও ভাড়ার তালিকা

আপনারা যারা নেত্রকোনা টু ঢাকা রুটের বাসের খোঁজ করছেন তাদের জন্য এখন নিয়ে এলাম নেত্রকোনা টু ঢাকা বাসের সময়সূচী। এখন আমরা জানাবো কোন কোন বাস ঠিক কখন নেত্রকোনা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছে এবং সে বাসগুলো কখন ঢাকাতে পৌঁছাচ্ছে সেই তথ্য গুলি।

  • এই রুটে চলাচল করে বিআরটিসি বাস। সরকারি একটি বাস কম্পানি যা খুব সকালে নেত্রকোনা থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করে। বাসটি ভোর ছয়টা থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করে এবং সকাল 11:30 মিনিটে ঢাকাতে এসে পৌঁছায়। যারা বিআরটিসি বাসে যাতায়াত করতে পছন্দ করেন তাদের জন্য এই বাসটি খুব আরামদায়ক বাস হতে পারে।
  • এনা ট্রান্সপোর্ট লিঃ নেত্রকোনা টু ঢাকা এর রুটে তাদের অনেকগুলি বাস চালু রেখেছে। বাসগুলো সবই প্রায় নন এসি বাস। এই বাসটি ঢাকার উদ্দেশ্যে নেত্রকোনা থেকে যাত্রা শুরু করবে সকাল 6 টা 30 মিনিটে। সকালে যাত্রা শুরু করার পরে সকাল 11:30 মিনিটে ঢাকাতে এসে পৌঁছাবে। এই বাসটি একটি নন এসি বাস এবং এই বাসে বহু মানুষ যাতায়াত করেন।
  • আপনি যদি মনে করেন তাহলে হযরত শাহজালাল বাস কোম্পানির নেত্রকোনা টু ঢাকা এই রুটে যে বাসগুলো চলাচল করে সেটাতে চলাচল করতে পারেন। এই কোম্পানির বাস গুলো সব নন এসি বাস এবং এই কোম্পানির একটি বাস সকাল 6:55 মিনিটে ঢাকার উদ্দেশ্যে নেত্রকোনা থেকে ছেড়ে আসে। বাসটি দুপুর 12 টা 10 মিনিটে ঢাকাতে এসে তার যাত্রা শেষ করে।
  • বিআরটিসি আরো একটি বাস চালু রেখেছে যে বাসটি দুপুর 2:30 মিনিটে নেত্রকোনা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে। বিআরটিসি কোম্পানির এই বাসটি একটি নন এসি বাস এবং এই বাসে যাতায়াত খুব আরামদায়ক বলে বহু মানুষ এই বাসে যাতায়াত করেন। বিআরটিসি বাস টি রাত 8:30 এ ঢাকাতে এসে তার যাত্রা শেষ করে।
  • এনা ট্রান্সপোর্ট লিঃ এর একটি নন এসি বাস যা নেত্রকোনা টু ঢাকা রুটে চলাচল করে দুপুর বেলাতে। এই বাসটি দুপুর 3:30 মিনিটে ঢাকার উদ্দেশ্যে রওনা হয় এবং রাত 9:30 এ ঢাকাতে এসে তার যাত্রা শেষ করে।
  • হযরত শাহাজালাল নামক এই বাস কোম্পানির একটি বাস রয়েছে যা নেত্রকোনা টু ঢাকা এই রুটে চলাচল করে। বাসটি এ রুটে চলাচল করে সন্ধ্যা 7 টা 30 মিনিটে নেত্রকোনা থেকে ছেড়ে আসে। নেত্রকোনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী এই বাসটি রাত 12:30 এ ঢাকাতে এসে তার যাত্রা শেষ করে।
  • বিআরটিসি সর্বশেষ যে বাসটি নেত্রকোনা থেকে ছেড়ে দেয় সেই বাসটি হলো একটি নন এসি বাস। ঢাকার উদ্দেশে ছেড়ে আসা বাসটি যাত্রা শুরু করে নেত্রকোনা থেকে সন্ধ্যা 7 টা 45 মিনিটে এবং রাত 12 টা 45 মিনিটে ঢাকাতে এসে তার যাত্রা শেষ করে। আপনারা যারা বিআরটিসি বাসে আরামদায়ক যাত্রা উপভোগ করতে চান তাদের জন্য এই বাসটি খুবই ভালো হতে পারে।
  • নেত্রকোনা থেকে যে কয়টি বাস ছেড়ে আসে তার মধ্যে এনা পরিবহনের এই বাসটি সবার শেষে আসে। এই বাসটি নেত্রকোনা থেকে ছেড়ে আসে রাত 8:30 মিনিটে। রাত 8:30 মিনিটে ছেড়ে আসা বাসটি দীর্ঘ পথ অতিক্রম করে রাত 1:30 মিনিটে ঢাকাতে এসে তার যাত্রা শেষ করে।
See also  শ্যামলী পরিবহন সাভার এর টিকেট কাউন্টার ও ফোন নম্বর

নেত্রকোনা টু ঢাকা বাসের ভাড়া

আপনারা যারা নেত্রকোনা টু ঢাকা এই রুটের নিয়মিত যাত্রী তারা হয়তো ভাড়া সম্পর্কে একটু ধারনা রাখেন কিন্তু যারা নিয়মিত যাতায়াত করেন না তাদের ভাড়া সম্পর্কে কোন ধারনাই নেই। বেশ কয়েকজন আমাকে কমেন্ট বক্স এর মাধ্যমে জানতে চেয়েছেন ভাড়া সম্পর্কে। এখন আমরা বাস ভেদে ভাড়া গুলি উল্লেখ করতে যাচ্ছি।

  • সরকারি বাস কম্পানি বিআরটিসি তাদের নেত্রকোনা টু ঢাকা এই রুটে অনেক কয়টি বাস চালু রেখেছে। তারা প্রত্যেকটি বাসের ভাড়া নির্ধারণ করেছে 250 টাকা। অর্থাৎ এই রুটে কোন এসি বাস চলাচল করে না তাই শুধুমাত্র নন এসি বাস গুলোর ভাড়া নির্ধারণ হয়েছে 250 টাকা।
  • এন আর ট্রাভেলস লিমিটেড এই বাস কম্পানি এ রুটে নন এসি বাস চালু রেখেছে। তারাও তাদের টিকিট মূল্য নির্ধারণ করেছে শুধু মাত্র 250 টাকা। তারা তাদের প্রত্যেকটি বাসই নন এসি বাস রেখেছে এবং নন এসি বাসের টিকিট মূল্য নির্ধারণ করেছে।
  • হযরত শাহাজালাল নামক এই বাস কোম্পানি তাদের টিকিট মূল্য অর্থাৎ নন এসি বাসের টিকিট মূল্য নির্ধারণ করেছে 250 টাকা। নেত্রকোনা টু ঢাকা বাসের টিকিট মূল্য 250 টাকা।

নেত্রকোনা টু ঢাকা অনলাইনে বাসের টিকিট

আমরা চেষ্টা করেছি আমাদের প্রায় প্রত্যেকটি ট্রাভেল ভিত্তিক পোস্টে আপনাদের অনলাইনে টিকিট কাটা সম্পর্কে একটু ধারনা দিতে। আমরা এখানে সে ধারণা দেওয়ার চেষ্টা করব।এছাড়াও আপনারা যদি বিস্তারিত ভাবে জানতে চান কিভাবে অনলাইনে টিকিট কাটতে হয় তবে অবশ্যই আমাদের ওয়েবসাইটে আপলোড করা চারপাঁচটি পোস্ট থেকে আপনারা সেটা জানতে পারবেন।

প্রথমত আপনাকে আপনার মোবাইলে অথবা কম্পিউটারে ইন্টারনেট কানেকশন অন করে নিতে হবে এবং shohoz.com অথবা shohoz.com এর অ্যাপ ডাউনলোড করে নিতে হবে। অ্যপে প্রবেশ করে আপনি যদি সার্চ দেন নেত্রকোনা টু ঢাকা তাহলে আপনার সামনে বেশ কয়েকটি বাসের লিসট চলে আসবে।

See also  শ্যামলী পরিবহন নীলফামারী এর টিকেট কাউন্টার ও ফোন নম্বর

আপনি আপনার সেই লিস্ট গুলো হতে বাস সিলেকট করে বাসের সিট সিলেক্ট করুন এবং সর্বশেষ ধাপে পেমেন্ট কমপ্লিট করুন। পেমেন্ট কমপ্লিট হয়ে গেলে আপনার টিকিট কাটার কাজ সম্পন্ন হয়ে যাবে।

আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন