নবীনগরে দেহ ব্যবসায় জড়িত থাকার অপরাধে দুই নারীর সাজা

নবীনগরে দেহ ব্যবসায় জড়িত থাকার অপরাধে দুই নারীর সাজা

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার পশ্চিম পাড়ায় অবৈধভাবে দেহ ব্যবসার সাথে জড়িত থাকার অপরাধে হাসনা হেনা(৪০) ও মোসাঃ লাকী বেগম(২৫) নামে দুই নারীকে আটক করেছে পুলিশ।

আটককৃত হাসনা হেনা পৌর এলাকার পশ্চিমপাড়ার স্থায়ী বাসিন্দা ও লাকী বেগম সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার হাতিয়ারা রাধানগর গ্রামের বাসিন্দা। পুলিশ সূত্রে জানা যায়, বহুদিন যাবত নবীনগর পৌরএলাকার পশ্চিম পাড়ার একটি বাড়িতে দেশের বিভিন্ন এলাকা থেকে পতিতাদের এনে এই অবৈধ দেহ ব্যবসা চালাচ্ছিলেন হাসনা হেনা। গতকাল সোমবার রাত ১০টার দিকে পুলিশ ঘটনা জানতে পেরে সেই বাড়িতে তল্লাশি চালালে দেহ ব্যবসায় জড়িত এই দুই নারীকে হাতে নাতে আটক করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখানে থাকা আরো ৪/৫ জন পতিতা পালিয়ে যায়।

পুলিশ মঙ্গলবার দুপুরে আটককৃত ওই দুই পতিতাকে ভ্রাম্যমান আদালতে সোর্পদ করে। ভ্রামম্যান আদালতের ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম, এই অবৈধ দেহ ব্যবসা পরিচালনার জন্য হাসনা হেনাকে ৩০ দিন ও দেহ ব্যবসায় জড়িত থাকার অপরাধে মোসাঃ লাকী বেগমকে ৭ দিনের কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন। নবীনগর থানার এস আই সুখেন্দ্র বসু ঘটনার সত্যতা নিশ্চত করেছেন।

Source:: http://brahmanbaria24.com/

 

See also  অসামাজিক কর্মকান্ডের অপরাধে গাবতলীর হোটেল থেকে ১২ তরুন-তরুনী আটক