ঢাকায় যেসকল আবাসিক হোটেলে পতিতা মেয়ে ভাড়া পাওয়া যায় তাদের নাম ও ঠিকানা । Dhaka Abasik hotel

ঢাকায় যেসকল আবাসিক হোটেলে পতিতা মেয়ে ভাড়া পাওয়া যায় তাদের নাম ও ঠিকানা । 2022 Dhaka Abasik hotel

ঢাকা শহরের যেসকল আবাসিক হোটেলে পতিতা পাওয়া যায় তাদের নাম ও ঠিকানা । Dhaka Abasik hotel———-

মিরপুর এক নম্বরের বাগদাদ,ডায়মণ্ড,টাইম স্টার,গোল্ড স্টার,শাহ আলী,প্রিন্স হোটেলসহ গোটা মিরপুরের প্রায় সবগুলিই হোটেলেই কমবেশি অসামাজিক কার্যকলাপ চলছে প্রশাসনের নাকের ডগাতেই।

এদিকে গাবতলীর আবাসিক হোটেল মধুমতি, হোটেল চৌধুরী, হোটেল বলাকা, হোটেল রোজ হ্যাভেন , মীরপুর ১০ নাম্বার কাজী পাড়ায় জমজম হোটেলের ৩য় তলা থেকে ৫ম তলা পর্যন্ত প্রতিটি রুমে বিভিন্ন সাজে মেয়েরা খদ্দেরের অপেক্ষায় রয়েছে। —

রাজধানীর মহাখালী ডিওএইচএস, গুলশান, বনানী লালমাটিয়া, দিলু রোড, ইস্কাটন রোড, সেন্ট্রাল রোড, মোহম্মদপুর, রামপুরা, শান্তিনগর, উত্তরা, কাকলী, কালাচাঁদপুর এলাকায় এ ব্যবসা চলছে বলে জানা গেছে। তবে ভিআইপি এলাকায় যৌন ব্যবসা পরিচালিত হয় বিশেষ গোপনীয়তার সাথে ভিন্ন আঙ্গিকে!

প্রায় প্রতিদিনই রাজধানীর কোন না কোন এলাকার বিভিন্ন আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে নারী-পুরুষকে আটক করছে পুলিশ।

সম্প্রতি তেমনি রাজধানীর বাড্ডায় ও খিলক্ষেত থানা এলাকায় অভিযান চালিয়ে দেহ ব্যবসার অভিযোগে দালাল ও খদ্দেরসহ তিন মেয়েকে গ্রেফতার করে পুলিশ। পরের দিন ডিএমপি দোষীদের আদালতে পাঠালে আদালতে তাদের দোষ শিকার করলে জরিমানা করে ছেড়ে দেওয়া হয়। মুক্তি পেয়ে আবরও ফিরে যায় পুরানো পেশায়।

সব জেলার ভিডিও আমরা ক্রমান্নয়ে আপলোড করবো । আপনার জেলার যেকোন তথ্য জানতে আপনার জেলার নাম লিখে কমেন্ট করুন । পরবর্তী ভিডিওটি পেতে সাবক্রাইব করে রাখুন ।

See also  নায়িকা প্রিয়াংকা চোপড়ার বাড়িতে দেহ ব্যবসা!