চাঁদপুরে পতিতাসহ দালাল এনায়েত আটক

চাঁদপুরে পতিতাসহ দালাল এনায়েত আটক

চাঁদপুর শহরের চক্ষু হাসপাতালের পেছনে বহুতল ভবন বিল্লাল টাওয়ারের ৫ম তলা থেকে এক পতিতাসহ দালাল এনায়েত হোসেন (৪৫) কে আটক করেছে পুলিশ। গত ৩০ অক্টোবর রাতে তাদের আটক করা হয়।
জানা যায়, দীর্ঘদিন যাবৎ এনায়েত শহরের বিভিন্ন স্থানে ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে পতিতা রেখে দেহ ব্যবসা করে আসছিলো। সে ইতোমধ্যে বেশ কয়েকবার আটক হয়েছে। ঘটনার দিন কাচা কলোনী এলাকার হালিমা নামের এক পতিতাকে তার বাসায় রেখে অনৈতিক কর্মকা-ে লিপ্ত থাকার খবর পেয়ে পুলিশ তার বাসায় তল্লাশি চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে খদ্দের পালিয়ে গেলেও পতিতা ও দালাল এনায়েতকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।
এ বিষয়ে নতুন বাজার পুলিশ ফাঁড়ির এসআই আনোয়ার হোসেন জানান, তারা গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে খদ্দের দেয়াল টপকে পালিয়ে যায়। অবশেষে পতিতা ও দালাল এনায়েতকে আটক করে থানায় নিয়ে আসি। তিনি আরো জানান, গত ৩ জুন এনায়েতকে নারীঘটিত ঘটনায় আটক করে হাজতে প্রেরণ করা হয়। এদিকে আটক এনায়েতকে ছাড়িয়ে নেয়ার জন্য একটি চক্র জোর তদবির চালাচ্ছে বলে খবর পাওয়া যায়। দালাল এনায়েতকে আটক করার পর এলাকাবাসীর মধ্যে স্বস্তি নেমে এসেছে বলে অনেকে জানান।

Source:: https://ilsheypar.com/

See also  নাটোরে আবাসিক হোটেলে খদ্দেরসহ পতিতা আটক