ঘাটাইলে সাগরদিঘীর অনিক পার্কে অনৈতিক কার্যক্রম, মাদকসেবীদের আড্ডা

ঘাটাইলে সাগরদিঘীর অনিক পার্কে অনৈতিক কার্যক্রম, মাদকসেবীদের আড্ডা

টাঙ্গাইলে ঘাটাইলের সাগরদিঘী তালতলা এলাকার অনিক পার্কে দীর্ঘদিন ধরেই চলছে অনৈতিক কার্যক্রম ও রমরমা দেহ ব্যবসা। এছাড়া মাদকসেবীরাও বেছে নিয়েছে তাদের মাদকের আড্ডার নিরাপদ স্থান হিসেবে। অথচ স্থানীয় প্রশাসন দেখেও না দেখার ভান করে রয়েছে।

এদিকে পার্কের আশেপাশের লোকজন অতিষ্ট হয়ে উঠেছে পার্ক কর্তৃপক্ষের অনৈতিক কার্যকলাপে।

সরেজমিন গিয়ে অনিক পার্কে গিয়ে দেখা যায়, ভিতরে প্রবেশ করতে জনপ্রতি ১০টাকা নেয়া হয়। এরপর একটু এগুলেই বিনোদনের স্থান। পাশেই দেয়াল। সেখানে লাগানো হয়েছে গেট। ভিতরে গিয়েই চোখে পরে সামনে বিশাল সুইমিং পুল। এর পাশেই আমসহ বিভিন্ন গাছের বাগান। আর এই বাগানের ভিতরেই তৈরী করা হয়েছে ছোট ছোট ঘর। আর এসব ঘর প্রতিদিন ঘন্টায় তিন থেকে চার হাজার টাকা ভাড়া দেয়া হয় প্রেমিক যুগল এবং বিভিন্ন খদ্দেরদের কাছে।

বাগানের বাইরে থেকে বোঝার উপায় নেই ভিতরে কোন ঘর আছে। তাই এটি নিরাপদ মনে করে প্রতিদিন বিভিন্ন স্থান থেকে প্রেমিক যুগল এবং খদ্দেররা ভীড় জমায় এই পার্কে।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক এলাকাবাসী জানান, প্রেমিক যুগল ছাড়াও পার্কের ওই ঘরগুলো বিভিন্ন খদ্দেরদের ভাড়া দেয়া হয়। আর সেই খদ্দেরদের চাহিদামত পার্ক কর্তৃপক্ষ বিভিন্ন স্থান থেকে আনা নারীদের দিয়ে দেহ ব্যবসা পরিচালনা করে আসছে। পার্ক কর্তৃপক্ষ স্থানীয় প্রভাবশালী কয়েকজন ব্যক্তি ও প্রশাসনকে ম্যানেজ করে এই ব্যবসা পলিচালনা করায় আমরা সাধারণ এলাকাবাসী কিছুই বলতে পারছি না।

অনিক পার্কটি পাহাড়ী এলাকায় হওয়ায় মাদকসেবীরা তাদের নিরাপদ স্থান হিসেবেই বেছে নিয়েছে। তাই প্রতিদিনই চলে মাদকসেবীদের আড্ডা। কর্তৃপক্ষ ও স্থানীয় প্রভাবশালীদের সহযোগীতায় পার্কে এমন অনৈতিক কার্যকলাপের কারনে এলাকার যুবসমাজ ধ্বংসের দ্বারপ্রান্তে পৌছেছে।

স্থানীয় এলাকাবাসী অমিলম্বে অনিক পার্কে অনৈতিক কার্যকলাপ বন্ধের দাবি জানিয়েছে।

Source:: https://www.ajkertangail.com/

See also  বগুড়ায় বিভিন্ন হোটেল-মোটেলে অসামাজিক কার্যক্রমের অভিযোগ