ঘন্টায় ১ হাজার টাকা অটোরিকশাতেই চলছে মেয়ে দিয়ে দেহ ব্যবসা (ফার্মগেটে দেহ ব্যবসা)

ঘন্টায় ১ হাজার টাকা অটোরিকশাতেই চলছে মেয়ে দিয়ে দেহ ব্যবসা

এমন ঘটনা ভিন্ন দেশে নয়, খোদ বাংলাদেশেই চলছে । রাজধানী ঢাকার ফার্মগেটে মাত্র ৫০০ টাকায় ৩০ মিনিট ও ১০০০ টাকায় ১ ঘন্টা হিসেবে দেহ ব্যবসা চলছে

দিনের বেলা সেখানে পরিস্থিতি স্বাভাবিক থাকে। বাইরে থেকে দেখলে কিছু বোঝার উপায় থাকে না। কিন্তু, রাত বাড়লেই এলাকায় দেহ ব্যবসায়ীদের আনাগোনা বাড়ে বলে অভিযোগ স্থানীয়দের।

ফার্মগেটে বহু নারী মুখ ঢেকে খদ্দেরের অপেক্ষা করেন। তাদের পাশেই অটোরিকশা দাঁড়িয়ে থাকে। এই অটোতেই দেহ ব্যবসা চলে বলে অভিযোগ পথচারীদের।

অনেক সময় তারা খদ্দেরকে ভুল বুঝিয়ে অটোতে নিয়ে যায়। এরপর তাঁদের কাছে থাকা মোবাইল, টাকা ছিনতাই করে পালিয়ে যায় তারা। অনেকেই সম্মানহানির ভয়ে পুলিশে অভিযোগ দায়ের করে না।

এক যৌনকর্মী বলেন, “আমরা পেটের টানে এই কাজ করছি। আধঘণ্টার জন্য আমরা ৫০০ টাকা নিয়ে থাকি। অনেকে সেই টাকা থেকে আমাদের বঞ্চিত করে। আমাদের থেকে টাকা নিয়েও অনেকে পালিয়ে যায় এমন ঘটনাও নেহাত বিরল নয়।”

ঘন্টা ১০০০ টাকা দেহ ব্যবসা: ঘন্টায় ১ হাজার টাকার পতিতা ঘন্টায় ১ হাজার টাকার পতিতা: আবাসিক হোটেলে পতিতা আবাসিক হোটেলে পতিতা, ৩০ মিনিটে ৫০০ টাকা পতিতা ৩০ মিনিটে ৫০০ টাকা পতিতা: পতিতা ভাড়া ৫০০ টাকা পতিতা ভাড়া ৫০০ টাকা: ফার্মগেটে পতিতা ভাড়া ফার্মগেটে পতিতা ভাড়া: রাজধানীর ফার্মগেটে ৫০০ টাকায় অটোতে পতিতা ভাড়া রাজধানীর ফার্মগেটে ৫০০ টাকায় অটোতে পতিতা ভাড়া: ফার্মগেটের পতিতা মেয়ের মোবাইল নাম্বার ফার্মগেটের পতিতা মেয়ের মোবাইল নাম্বার: ফার্মগেটে ভাড়া মেয়ের মোবাইল নাম্বার ফার্মগেটে ভাড়া মেয়ের মোবাইল নাম্বা

Nishiddho news update…

See also  ব্রাহ্মণবাড়িয়া শহরে ফাঁকা জায়গায় হচ্ছে রমরমা দেহব্যবসা!