কক্সবাজারে দুই রোহিঙ্গা নারীদের সঙ্গে দুই অস্ট্রেলীয় নাগরিক আটক

কক্সবাজারে দুই রোহিঙ্গা নারীদের সঙ্গে দুই অস্ট্রেলীয় নাগরিক আটক

রবিবার সন্ধ্যায় অভিযানের সময় পুলিশ অভিযুক্ত কনেসহ ৬৩ জন রোহিঙ্গাকে আটক করে উখিয়া উপজেলার ক্যাম্পে ফেরত পাঠায়.

এই গোষ্ঠীর মধ্যে 19 জন বিদেশী নাগরিক ছিল, যাদের মধ্যে 12 জন রোহিঙ্গা বংশোদ্ভূত অস্ট্রেলিয়ান এবং সাতজন মার্কিন নাগরিক হিসাবে চিহ্নিত. একজন ব্যক্তি জন্মসূত্রে অস্ট্রেলিয়ান ছিলেন.

তিনি নিশ্চিত করেছেন যে রোহিঙ্গা বংশোদ্ভূত দুই অস্ট্রেলিয়ান নাগরিক আবদুল হামিদ এবং মোহাম্মদ ইলিয়াসকে বর হিসেবে চিহ্নিত করা হয়েছে. উখিয়া ও টেকনাফ জুড়ে বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্পে তাদের আত্মীয়স্বজন রয়েছে. কনে খতিজা বেগম ও হাসিনা আক্তার ছিলেন বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা.

হোটেলের নিরাপত্তা কর্মকর্তা জয়নাল আবেদিন বলেন, বিদেশি নাগরিকরা এক মাস ধরে হোটেলে অবস্থান করছেন.

অতিরিক্ত এসপি রফিকুল ইসলাম বলেন, বিদেশি নাগরিকরা তাদের অবস্থান ও কর্মসূচির ব্যবস্থা সম্পর্কে পুলিশকে অবহিত করেননি. অভিযানের পর থেকে হোটেল ম্যানেজার ও কর্মচারীরা পলাতক. অননুমোদিত অনুষ্ঠানের আয়োজনে দায়ীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে পুলিশ.

 

Remove term: কক্সবাজার আবাসিক হোটেল দেহ ব্যবসা কক্সবাজার আবাসিক হোটেল দেহ ব্যবসাRemove term: কক্সবাজার কোথায় পতিতা পাওয়া যায় কক্সবাজার কোথায় পতিতা পাওয়া যায়Remove term: কক্সবাজার দেহ ব্যবসা কোথায় কক্সবাজার দেহ ব্যবসা কোথায়Remove term: কক্সবাজার হোটেলে রোহিঙ্গা মেয়ে চোদা কক্সবাজার হোটেলে রোহিঙ্গা মেয়ে চোদাRemove term: রোহিঙ্গা দের ভাড়া করে চোদা রোহিঙ্গা দের ভাড়া করে চোদাRemove term: রোহিঙ্গা মেয়ে পতিতা চোদা কক্সবাজার রোহিঙ্গা মেয়ে পতিতা চোদা কক্সবাজারRemove term: রোহিঙ্গা মেয়ে পতিতা ভাড়া রোহিঙ্গা মেয়ে পতিতা ভাড়াRemove term: রোহিঙ্গা মেয়েদের দেহ ব্যবসা রোহিঙ্গা মেয়েদের দেহ ব্যবসা

See also  কক্সবাজার হোটেল–মোটেল জোনের রিসোর্টে নারী পর্যটককে ধর্ষণ